ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, মার্চ ২৯, ২০২৪ |

EN

সকল প্রাকৃতিক দুর্যোগে সরকার জনগণের পাশে দাঁড়িয়েছে : পলক

রাজু আহমেদ, সিংড়া প্রতিনিধি | আপডেট: শনিবার, জুলাই ৯, ২০২২

সকল প্রাকৃতিক দুর্যোগে সরকার জনগণের পাশে দাঁড়িয়েছে : পলক
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, দেশে কোনো পরিবার গৃহহীন থাকবে না। মাননীয় প্রধানমন্ত্রী সিংড়া উপজেলায় ১ হাজার ২৯০টি গৃহহীন পরিবারকে ঘর উপহার দিয়েছেন, আগামীতে আরও ৩৫৫টি পরিবার ঘর পাবে। সরকার সবসময় জনগণের পাশে ছিলো। এখনো আছে। সকল প্রাকৃতিক দুর্যোগে সরকার জনগণের পাশে দাঁড়িয়েছে। সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে।  

শনিবার (৯ জুলাই) দুপুরে সিংড়া পৌর কমিউনিটি সেন্টার চত্বরে  হুয়াওয়ের পক্ষ থেকে ৩ হাজার পরিবারের মাঝে ঈদসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব বলেন।

প্রতিমন্ত্রী আরো বলেন, বাংলাদেশের প্রতিটি মানুষকে বাসস্থান, চিকিৎসা, খাদ্য সহায়তা দিয়ে প্রধানমন্ত্রী জনগণের জন্য কাজ করে যাচ্ছেন। ঈদ শুধু ধনীদের জন্য নয়, সবার জন্য। ঈদের খুশি ভাগাভাগি করার জন্য জননেত্রী শেখ হাসিনা সিংড়া উপজেলার ৪৫ হাজার ৯৫০টি পরিবারকে ১০ কেজি করে চাল প্রদান করেছেন।

প্রতিমন্ত্রী আরও বলেন, আমরা ১৩ বছর আগে অঙ্গীকার করেছিলাম সুখ-দুঃখ ভাগ করার। আমরা আপনাদের সুখে সুখী, দুঃখে দুঃখী হয়ে আজীবন সেবা করে যাব। বন্যা, করোনা, প্রাকৃতিক দুর্যোগসহ যেকোনো বিপদে রাজনৈতিক নেতৃবৃন্দ, প্রশাসনের কর্মকর্তাদের নিয়ে পাশে থেকেছি। আজীবন থাকার অঙ্গীকার ব্যক্ত করে বলেন বিগত দুই বছর পৌরসভার প্রায় ২৫ হাজার পরিবারসহ উপজেলার ৭৬ হাজার পরিবারের মাঝে বন্যার সময় ত্রাণসামগ্রী পৌঁছে দিয়েছি। 

সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌসের সভাপতিত্বে এ সময় বক্তব্য দেন, উপজেলা নির্বাহী অফিসার এম এম সামিরুল ইসলাম, হুয়াওয়ে বাংলাদেশের প্রেসিডেন্ট মি. জর্জ লিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট শেখ ওহিদুর রহমান প্রমুখ।