ফ্রিডম বাংলা নিউজ

শনিবার, এপ্রিল ২০, ২০২৪ |

EN

আলগামন ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, নিহত-১, আহত-৩

মেহেরপুর প্রতিনিধি | আপডেট: রবিবার, জুলাই ৩, ২০২২

আলগামন ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, নিহত-১,  আহত-৩
মেহেরপুরের গাংনীতে স্যালো ইঞ্জিন চালিত আলগামন ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আলগামনের চালক রবিউল ইসলাম (৩২) নিহত হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে মোটর সাইকেলের ৩ আরোহী। শনিবার রাত ৯ টার দিকে মেহেরপুর কুষ্টিয়া সড়কের মটমুড়া ইউনিয়ন পরিষদের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত রবিউল ইসলাম গাংনী উপজেলার করমদি গ্রামের সরকার পাড়ার আকমাল হোসেনের ছেলে। আহতরা হলেন, উপজেলার বাওট গ্রামের শফিরুল ইসলামের ছেলে সাইফ(১৮), জমির উদ্দীনের ছেলে অন্তর (১৮), রিয়াজুল ইসলামের ছেলে জুনায়েদ (১৮)।

প্রত্যাক্ষদর্শীরা জানায়, আলগামনটি কুষ্টিয়া থেকে আসছিল এবং ৩ জন আরোহী নিয়ে একটি মটরসাইকল বাওট থেকে খলিশাকুন্ডির দিকে যাচ্ছিল। তারা উভয়ে মটমুড়া ইউনিয়ন পরিষদের সামনে পৌছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সংঘর্ষে ৩ মটরসাইকেল আরোহী ও আলগামনের চালক গুরুতর আহত হয়।

এ সময় কুমারীডাঙ্গা পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুল মজিদ, এএসআই শাফকাত হক সংগীয় ফোর্স নিয়ে গ্রাম পুলিশ সম্রাট ও স্থানীয়দের সহযোগীতায় আহতদের উদ্ধার করে স্থানীয় ক্লিনিক ও হাসপাতালে পাঠায়। সেই সাথে দূর্ঘটনার কবলে পড়া মটরসাইকেল ও আলগামন উদ্ধার করে ক্যাম্প হেফাজতে নেয়। 

এদিকে আলগামন চালক রবিউল ইসলামকে প্রথমে বামন্দী আল শেফা ক্লিনিকে নেওয়া হলে তার অবস্থা আশংকা জনক দেখে কুষ্টিয়া মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার্ড করে সেখানকার কর্তব্যরত চিকিৎসক। পরে কুষ্টিয়া যাওয়ার পথে আকুবপুর নামক স্থানে পৌছালে তার মৃত্যু হয়। 

শেষ খবর পাওয়া পর্যন্ত আহত ৩ মটরসাইকেল আরোহী কুষ্টিয়া মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। তাদের অবস্থাও আশংকা জনক।
গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের পরিবারের লোকজন অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।