ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪ |

EN

সুজন আওয়ামীলীগ ও বিএনপির পক্ষে-বিপক্ষে নয় নাগরিকের অধিকার আদায়ের পক্ষে

জেলা প্রতিনিধি | আপডেট: বৃহস্পতিবার, জুন ৩০, ২০২২

সুজন আওয়ামীলীগ ও বিএনপির পক্ষে-বিপক্ষে নয় নাগরিকের অধিকার আদায়ের পক্ষে
সুজন আওয়ামীলীগ,বিএনপি বা কোন রাজিৈনক দলের পক্ষে বিপক্ষে নয়, সুজন নাগরিক অধিকার আদায়ের পক্ষে।সুশাসন বলতে গণতান্ত্রিক শাসন,আইনের শাসন, মানবাধিকার সংরক্ষণ, ক্ষমতার নায্যতা, স্বচ্ছতা জবাবদিহীতা ও জনগনের কার্যকর অংশ গ্রহণ।নাগরিকদের এই অধিকার গুলো আদায়ে সুজন কাজ করে থাকে। সেই সাথে সুষ্ঠ ও নিরেপেক্ষ নির্বাচনের মাধ্যমে যোগ্য ব্যক্তি যেন নির্বাচিত হতে পারে তা নিয়েও কাজ করে।
বুধবার সকাল ১১টায় জয়পুরহাটের পাঁচবিবিতে সুশাসনের জন্য নাগরিক সুজনের জেলা সম্মেলন ও সুধী সমাবেশে প্রধান অতিথি সুশাসনের জন্য নাগরিক (সুজন) এর কেন্দ্রী কমিটির সাধারণ সম্পাদক ড. বদিউল আলম মজুমদার উপরোক্ত কথাগুলো বলেন ।

সুশাসনের জন্য নাগরিক সুজন পাঁচবিবি উপজেলা কমিটির আয়োজনে জয়পুরহাট জেলা কমিটির সভাপতি আলহাজ্ব আব্দুল হাইয়ের সভাপতিত্বে পাঁচবিবি বটতলীস্থ রোস্তম আলীর ডিপার্টমেন্টাল ষ্টোরের দ্বিতীয় তলায় অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যদের বক্তব্য রাখেন সুজনের রাজশাহী বিভাগীয় সমন্বয়কারী মিজানুর রহমান,এলাকা সমন্বয়কারী আছির রহমান, থানার পিস এমবেসেডর শাহানা পারভীন, সুজন এর জেলা কমিটির সহ-সভাপতি আজাদ হোসেন, জেলা কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক শাহাবুদ্দিন, পাঁচবিবি উপজেলা কমিটির সভাপতি জুলফিকার আলী ভুট্টো, সাধারণ সম্পাদক সাংবাদিক বদরুদ্দোজা সবুজ,পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দেওয়ান সিরাজুল ইসলাম,পৌর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক আমিনুল ইসলাম দুলাল ও থানার এসআই সুশান্ত সরকার উপজেলা প্রেসক্লাবের সভাপতি এসএম রহুল আমিন প্রমুখ।

অনুষ্ঠানটি উপস্থাপনা ও পরিচালনা করেন পাঁচবিবি প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক আজাদ আলী।