ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, মার্চ ২৯, ২০২৪ |

EN

জাজিরায় অটোরিকশায় বাসের ধাক্কা, চালকের অবস্থা আশঙ্কাজনক

শরীয়তপুর প্রতিনিধি | আপডেট: মঙ্গলবার, জুন ২৮, ২০২২

জাজিরায় অটোরিকশায় বাসের ধাক্কা, চালকের অবস্থা আশঙ্কাজনক
শরীয়তপুরের জাজিরায় বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে চালক, যাত্রীসহ দুজন আহত হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় রয়েছেন অটোরিকশাচালক। আজ মঙ্গলবার (২৮ জুন) সকাল ১১টার দিকে পৌরসভার জমাদ্দার মোড়ের কাছে নড়িয়া-জাজিরা প্রধান সড়কে এ সংঘর্ষের ঘটনা ঘটে। 

সরেজমিনে দেখা যায়, ঢাকাগামী শরীয়তপুর থেকে আসা পদ্মা ট্রাভেলসের একটি বাসের সঙ্গে নড়িয়ার একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে ভেঙে যায়। 

অটোরিকশাচালক মো. আনিছ দেওয়ান (৫০) এবং যাত্রী আয়শা বেগম গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের জাজিরা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসেন। আহত আয়েশা বেগম কুণ্ডেরচর ইউনিয়নের কালু বেপারী কান্দির বাসিন্দা বাদশা বেপারীর স্ত্রী।

প্রত্যক্ষদর্শী বাসযাত্রী হাজী মো. রফিকুল ইসলামসহ একাধিক বাসযাত্রী জানান, বাসচালক ভালোভাবে বাস চালাচ্ছিল না। সরু রাস্তা দিয়েও তিনি অতিরিক্ত গতিতে গাড়ি চালাচ্ছিলেন। তবে দুর্ঘটনার পেছনে উভয় চালকের ভুল রয়েছে।

জাজিরা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে গিয়ে দেখা যায়, আহত আয়শা বেগম কিছুটা স্বাভাবিক থাকলেও তিনি হুইলচেয়ারে রয়েছেন। তবে অটোরিকশাচালক মো. আনিছ দেওয়ানের অবস্থা আশঙ্কাজনক।

কর্তব্যরত চিকিৎসক ডা. রোমান বাদশা জানান, আমরা উভয়কেই প্রাথমিক চিকিৎসা দিয়েছি। তবে মো. আনিছ দেওয়ানের অবস্থা আশঙ্কাজনক।  তাকে শরীয়তপুর সদর হাসপাতালে রেফার করা হয়েছে।

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, আমরা খবর পাওয়ার সঙ্গে সঙ্গে সেখানে পুলিশ পাঠিয়েছি। প্রয়োজন অনুযায়ী যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।