ফ্রিডম বাংলা নিউজ

শনিবার, এপ্রিল ২০, ২০২৪ |

EN

মুখ প্যারালাইজড হয়ে গেছে জাস্টিন বিবারের

বিনোদন ডেস্ক | আপডেট: শনিবার, জুন ১১, ২০২২

মুখ প্যারালাইজড হয়ে গেছে জাস্টিন বিবারের
কানাডিয়ান সংগীত তারকা জাস্টিন বিবার জটিল ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি ঠিকমতো কথা বলতে পারছেন না, হাসতেও পারছেন না। এ কারণে একের পর এক কনসার্ট বাতিল করতে হচ্ছে আন্তর্জাতিক অঙ্গনে তুমুল জনপ্রিয় এই শিল্পীকে।

গত কিছুদিন ধরে কয়েকটি কনসার্ট বাতিল করেন জাস্টিন বিবার। এ নিয়ে নানান কানাঘুষা চলছিল। ভক্তদের মনেও কিছুটা অভিমান জমা হচ্ছিল। তবে এবার জাস্টিন বিবার নিজেই বিষয়টি খোলাসা করলেন। কেন তিনি কনসার্ট বাতিল করছেন, সে কারণ আনলেন প্রকাশ্যে।

বিবার জানিয়েছেন, তার মুখের একপাশ অবশ হয়ে গেছে। সেই অংশের চোখ ঠিকমতো কাজ করছে না। কথা বলা কিংবা হাসতেও সমস্যা হচ্ছে। এক ধরনের মারাত্মক ভাইরাসের আক্রান্ত হওয়ায় এই জটিলতায় ভুগছেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া এক ভিডিওবার্তায় জাস্টিন বিবার বলেন, ‘আমার শো বাতিল হওয়ায় আপনারা অনেকে হয়তো খুব বিরক্ত হয়েছেন। কিন্তু আমার শরীর আমাকে বলছে, কিছুদিনের বিরতি নেওয়া উচিৎ। শরীর আর সায় দিচ্ছে না। আমি মুখের এক পাশ দিয়ে হাসতেও পারছি না। নাকের এক পাশও অচল হয়ে গেছে।’

ভিডিওটির ক্যাপশনে এই পপ তারকা লেখেন, ‘অনুগ্রহ করে সবাই ভিডিওটি দেখুন। আমার জন্য প্রার্থনা করুন। আপনাদের সবাইকে অনেক ভালোবাসি। ’

তবে হাল ছাড়ছেন না জাস্টিন বিবার। তার বিশ্বাস, পর্যাপ্ত বিশ্রাম, চিকিৎসা গ্রহণ করলে তিনি পুরোপুরি সুস্থ হয়ে উঠবেন। সেজন্য ভক্তদের কাছে ভালোবাসা ও সমর্থন চেয়েছেন গায়ক।

মাত্র ১৩ বছর বয়সে পেশাদার সংগীত জীবন শুরু করেন জাস্টিন বিবার। ২০১০ সালে তার যখন বয়স মাত্র ১৬ বছর, তখন তিনি বিশ্বব্যাপী পরিচিতি পান। ‘বেবি’ গানটি গেয়ে তিনি কৈশোরেই পপ তারকা খ্যাতি পেয়েছেন। এরপর উপহার দিয়েছেন আরও বহু সুপারহিট গান।