ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, মার্চ ২৯, ২০২৪ |

EN

‘অতিরিক্ত মদপানে’ নারী পর্যটকের মৃত্যু!

জেলা প্রতিনিধি | আপডেট: বৃহস্পতিবার, জুন ৯, ২০২২

‘অতিরিক্ত মদপানে’ নারী পর্যটকের মৃত্যু!
বান্দরবান সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জারা হক (২২) নামের এক পর্যটকের মৃত্যু হয়েছে। তিনি মদপান করেছিলেন বলে জানা গেছে।

বুধবার (৮ জুন) দুপুরে শ্বাসকষ্ট নিয়ে সদর হাসপাতালে ভর্তি হন ওই নারী। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জারা হক ঢাকার গুলশান থানার সাঈদনগর এলাকার মো. আলমের মেয়ে।

হাসপাতাল সূত্র জানায়, বন্ধু নিহাল (২৩) ও প্রান্তসহ (২৪) সোমবার (৬ জুন) ঢাকা থেকে বান্দরবান ভ্রমণে আসেন জারা হক। তারা বান্দরবানের গ্রীনপিক রিসোর্টে অবস্থান নেন। ওইদিন ঢাকা থেকে নিয়ে আসা বিদেশি মদ জারা হকসহ তিন বন্ধু পান করেন। অতিরিক্ত মদপান করায় জারা হকের শ্বাসকষ্ট বেড়ে যায়। তার শারীরিক অবস্থার অবনতি হলে বুধবার সকালে সদরের হিলভিউ হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানকার চিকিৎসক তাকে বান্দরবান সদর হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন। পরে জারাকে সদর হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বান্দরবান সিভিল সার্জন ডা. নীহারঞ্জন নন্দী জানান, আজ দুপুরে ওই রোগীকে হাসপাতালে ভর্তি করা হয়। তিনি শ্বাসকষ্টে ভুগছিলেন। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ধারণা করা হচ্ছে অতিরিক্ত মদপান করায় শ্বাসকষ্ট বেড়ে তার মৃত্যু হয়েছে।

এ বিষয়ে বান্দরবান সদর থানার ওসি (তদন্ত) মির্জা জহির উদ্দিন জানান, বান্দরবান সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জারা হক নামের এক পর্যটকের মৃত্যু হয়েছে। তার দুই বন্ধুকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।