ফ্রিডম বাংলা নিউজ

শনিবার, এপ্রিল ২০, ২০২৪ |

EN

মধুপুরের ৮ ইউপি নির্বাচনে ৩৩০ প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ

হাফিজুর রহমান, টাঙ্গাইল প্রতিনিধি | আপডেট: শনিবার, মে ২৮, ২০২২

মধুপুরের ৮ ইউপি নির্বাচনে ৩৩০ প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ
টাঙ্গাইলের মধুপুরের ৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রার্থীদের মাঝে প্রতীক দেওয়া হয়েছে। ইউনিয়ন পরিষদ নির্বাচনের স্ব স্ব রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে শুক্রবার শান্তিপূর্ণ পরিবেশে প্রার্থীদের হাতে প্রতীক বরাদ্দ দেওয়া হয়। আগামী ১৫ জুন ওই ৮ ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

প্রতীক পেয়ে প্রার্থীরা নিজ নিজ সমর্থকদের নিয়ে আনন্দ উচ্ছ্বাস প্রকাশ করেন। প্রতীক বরাদ্দ উপলক্ষে প্রার্থীদের কর্মী সমর্থদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা গেছে।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, ৮টি ইউনিয়নে চেয়ারম্যান, সংরক্ষিত সদস্য এবং সাধারণ সদস্য পদে ৩৩০ জন প্রতিদ্বন্ধিদ্বতা করছেন। এরমধ্যে চেয়ারম্যান প্রার্থী ২৬ জন, সংরক্ষিত সদস্য প্রার্থী ৮১ জন এবং সাধারণ সদস্য প্রার্থী ২২৩ জন। এছাড়া প্রতিদ্বন্ধি প্রার্থী না থাকায় উপজেলার অরণখোলাইউনিয়নের ৪নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদে কবির হোসেন ও ৫ নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদে মজিবর রহমান (মজি) এবং ফুলবাগচালা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদে মো: বারেক আলী বিনাপ্রতিদ্বন্ধিদ্বতায় নির্বাচিত হয়েছেন। 

মধুপুর উপজেলা ইউনিয়ন পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ আলী বলেন, ৮টি ইউনিয়নে চেয়ারম্যান, সংরক্ষিত সদস্য এবং সাধারণ সদস্য পদে ৩৩০ জন প্রার্থীকে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। আজ থেকে নির্বাচনী নিয়ম অনুযায়ী প্রচার প্রচারণনা করতে পারবেন।