ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, মার্চ ২৯, ২০২৪ |

EN

বগুড়ায় জুয়ারু হিটলুকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা

বগুড়া প্রতিনিধি | আপডেট: সোমবার, এপ্রিল ১৮, ২০২২

বগুড়ায় জুয়ারু হিটলুকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা

নিহত: আরিফুল ইসলাম হিটলু

বগুড়ার ধুনটে জুয়া খেলা নিয়ে বিরোধের জের ধরে আরিফুল ইসলাম হিটলু (৩৮) নামের এক জুয়ারুকে কুপিয়ে হত্যার পর মৃত্যুদেহ হাত পা বাঁধা অবস্থায় লোকালয়ের আড়ালে একটি পুরাতন কবরে পুঁতে রেখে চলে যায় দুর্বৃত্তরা। 

শনিবার (১৬ই এপ্রিল) রাত ১০ টার দিকে ধুনট উপজেলার নিমগাছী ইউনিয়নের বেড়েরবাড়ি বুড়ির ভিটা গ্রামে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত হিটলু বেড়েরবাড়ি গ্রামের মোঃ আব্দুল জলিলের ছেলে। নিহত ব্যক্তির বাবা জানান, আমার ছেলে আরিফুল ইসলাম হিটলুর সঙ্গে দীর্ঘদিন যাবৎ এলাকার কিছু ব্যক্তির সাথে পূর্ব শত্রুতার বিরোধ চলে আসছিল তারই জের ধরে গত শনিবার রাত্রি অনুমান ১০ টার সময় তারা তাদের সন্ত্রাসী বাহিনী সঙ্গে নিয়ে আমার ছেলেকে রাতের আধারে বেড়েরবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে। খবর পেয়ে রাত সাড়ে ১০ টার দিকে ধুনট থানার পুলিশ ঘটনাস্থলে পৌছে এলাকাবাসীর সহযোগীতায় মরদেহ সন্ধান শুরু করে। স্থানীয় লোকজন তার মৃতদেহ খোঁজা খুঁজি একপর্যায়ে রোববার (১৭ই এপ্রিল) বগুড়া শাজাহানপুর উপজেলার আমরুল ইউনিয়নের ক্ষুদ্র ফুলকোট উত্তরপাড়া গ্রামের বড়তলা চড়ার মধ্যে ৪ বছরের পুরাতন একটি কবরের মধ্যে হিটলুর হাত পা বাঁধা মৃত্যুদেহ পুতে রাখার সন্ধান পান। সেখান থেকে ধুনট থানা ও শাজাহানপুর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে রোববার দুপুর ১২টার সময় তার হাত-পা বাঁধা অবস্থায় মৃতদেহ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্তের জন্য প্রেরণ করেন।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, আরিফুল ইসলাম হিটলু নামে এক যুবককে ধারালো অস্ত্র দ্বারা কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তার মৃতদেহ শাজাহানপুর থানার সীমানা থেকে ৪ বছরের একটি পুরাতন কবর থেকে হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে দোষী ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।